1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
সালমানের ‘রাধে’ বয়কটের ডাক দিলেন সুশান্ত-ভক্তরা — Nobanno TV
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

সালমানের ‘রাধে’ বয়কটের ডাক দিলেন সুশান্ত-ভক্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৪৪ বার পঠিত

ট্রেলার প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই বিতর্কে সালমান খানের প্রতীক্ষিত ‘রাধে’ সিনেমা। সামাজিকমাধ্যমে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল এগারোটায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করেন সালমান খান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১ কোটি ৭০ লাখেরও বেশিবার ইউটিউবে ট্রেলারটি দেখা হয়েছে। তবে কমেন্ট বক্সে সালমান খান অপেক্ষা রণদীপ হুদার প্রশংসাতেই পঞ্চমুখ দর্শক।

ট্রেলার প্রকাশের পরপরই নেটদুনিয়ার সিনেমার বিরুদ্ধে সরব হয়েছেন অনেকে। তবে দোষটা সিনেমার নয়, অভিযোগের তীর সালমান খানের দিকে। আন্তর্জালে কেউ লিখেছেন, ‘সালমান খান মানুষের ক্যারিয়ার নষ্ট করার জন্য বিখ্যাত এবং সুশান্তের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। অরিজিৎ সিং, বিবেক ওবেরয়, অভিনব কাশ্যপদের ক্যারিয়ারও শেষ করার চেষ্টা করেছেন সালমান। ’

কেউ আবার বলিউডের ‘মাফিয়া’দের শিক্ষা দিতে ‘রাধে’ বয়কটের ডাক দিয়েছেন। এমনই অনেক টুইট করা হয়েছে ‘রাধে’র বিরুদ্ধে।

যদিও এবিষয়ে সালমান বা তার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত দেওয়া হয়নি। প্রভু দেবার সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালমান। বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন দিশা পাটানি। খলনায়কের ভূমিকায় রয়েছেন রণদীপ হুদা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, সুধাংশু পাণ্ডে, গৌতম গুলাটি, দর্শন জরিওয়ালা। একটি গানে পারফর্ম করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

আগামী ২৩ মে বড় পর্দায় মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ ও জিপ্লেক্সে। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com