1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. aporna@gmail.com : Aporna Halder : Aporna Halder
  3. admin@hostitbd.xyz : hostitbd :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
সালমানের বাড়ি ছেড়ে যাবো না, ‘সালমানকেই বিয়ে করব’ — Nobanno TV
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

সালমানের বাড়ি ছেড়ে যাবো না, ‘সালমানকেই বিয়ে করব’

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৩ বার পঠিত

সলমানের খামারবাড়ি ছেড়ে যাবেন না যুবতী! শেষে স্থানীয় বাসিন্দারা তাঁকে পুলিশের হাতে তুলে দেন।

সালমান খান প্রত্যেক দিন খবরের শিরোনামে। ‘ভাইজান’কে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোইয়ের দল। সেই পরিকল্পনা সদ্য ফাঁস করেছে মুম্বই পুলিশ। তার ২৪ ঘণ্টা পেরোতে না পেরোতেই নতুন খবর। নায়ককে বিয়ে করতে এক অচেনা যুবতী তাঁর পানাভেল খামারবাড়িতে হাজির! প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবতী নাকি নাছোড়বান্দা! সলমনকে বিয়ে না করে তিনি নাকি কিছুতেই পানাভেল ছেড়ে যাবেন না! খবর ছড়াতেই উপস্থিত স্থানীয়েরা। তাঁরাই অচেনা যুবতীকে পুলিশের হাতে তুলে দেন। তার পর থেকেই জোর জল্পনা, এটা কি সলমন-খুনের নয়া টোপ?

রবিবার ছুটির মেজাজে মুম্বইও। কাজ কম থাকায় এ দিন তারকারাও তুলনায় খোশমেজাজে থাকেন। আচমকাই এই খবরে নতুন করে নড়ে বসেছেন সকলে, থমকেছে মায়ানগরীও। কাকতালীয় ভাবে সালমন এ দিন তাঁর খামারবাড়িতে ছিলেন না। ফলে, ঘটনা বড় আকার ধারণ করার আগেই স্থানীয়েরা তাতে হস্তক্ষেপ করেন। তাঁদের কাছে ওই যুবতীর দাবি, তিনি সলমন খানের অন্ধ ভক্ত। অনেক দিনের স্বপ্ন, নায়ককে বিয়ে করবেন। তিনি সলমনের ‘বিয়িং সলমন’ গ্রুপের সমর্থক। স্বপ্নপূরণ করতেই তাঁর পানাভেলে আসা। নিজের ইচ্ছে সফল না করে যাবেন না। খামারবাড়িতে ঢুকতে না পেরে তিনি নাকি বাড়ির সামনেই বসে পড়েন। হট্টগোল শুরু করে দেন। এর পরেই খবর পেয়ে পুলিশ আসে। তাঁকে আটক করে নিয়ে যায় পানাভেল তালুকা থানায়। সেখান থেকে ওই যুবতীকে স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেয় তারা। খবর, সেখানেই তাঁর কাউন্সেলিং হবে।

কৃষ্ণসার হরিণ হত্যার পরেই বিষ্ণোইয়ের নিশানায় সলমন। এখনও পর্যন্ত তাঁকে একের পর এক খুনের চেষ্টা ব্যর্থ হয়েছে। সম্প্রতি, মু্ম্বই পুলিশ জানিয়েছে, পানাভেল খামারবাড়িতেই তাঁকে হত্যার নতুন ছক কষেছিলেন অন্ধকার দুনিয়ার বাদশা। পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে যে আগ্নেয়াস্ত্রে খুন করা হয়েছিল, সেই আগ্নেয়াস্ত্র ‘ভাইজান’-এর জন্যও নাকি আনানো হয়েছিল। এ বার যাতে পরিকল্পনা ব্যর্থ না হয়, তার জন্য লরেন্স বিষ্ণোইয়ের দলের কয়েক জন সলমনের পানভেলের বাড়িতে গিয়ে রেকি পর্যন্ত করে এসেছিলেন বলে খবর।

 

নবান্ন টিভি

 

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com