1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
পাকিস্তানের ২৪টি সিনেমা হলে মুক্তি পেলো মোনা: জ্বীন-২’ — Nobanno TV
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

পাকিস্তানের ২৪টি সিনেমা হলে মুক্তি পেলো মোনা: জ্বীন-২’

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পঠিত

দেশের মাল্টিপ্লেক্সগুলোয় চলছে ঈদের সিনেমা ‘মোনা: জ্বীন-২’। এবার দেশের সীমানা পেরিয়ে পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল। লাহোর, করাচি, ইসলামাবাদসহ পাকিস্তানের বিভিন্ন প্রদেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে মাল্টিপ্লেক্সসহ সেখানকার ২৪টি প্রেক্ষাগৃহে প্রতিদিন ৮২টি শো চলবে।

পাকিস্তানে ছবিটির মুক্তির ব্যাপারে ছবিটির প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘“এম আর নাইন” সিনেমাটির আমার প্রযোজক পার্টনার যুক্তরাষ্ট্রে থাকেন। উনিই পাকিস্তানে ছবিটির প্রদর্শনীর ব্যাপারে সহযোগিতা করেছেন। আজ শুক্রবার থেকে ইংরেজি সাবটাইটেলে ছবিটির প্রদর্শন হচ্ছে।’

পাকিস্তানের দর্শক ছবিটি দেখবেন বলে প্রত্যাশা করেন এই প্রযোজক। তিনি বলেন, ‘ছবিটির গল্প এমন, ওখানকার দর্শকের কাছে ভালো লাগবে। গত ঈদের আগে আগে সেন্সরের জন্য ওখানে ছবিটি পাঠিয়েছিলাম। যাঁদের মাধ্যমে আমি ছবিটি ওখানে পাঠিয়েছি, তাঁদের কাছ থেকে শুনেছি যে পাকিস্তানের সেন্সর বোর্ডের সদস্যরাও ছবিটি পছন্দ করেছেন। এ কারণেই মনে হচ্ছে ছবিটি পাকিস্তানের দর্শকের পছন্দ হয়ে যেতে পারে।’ এই প্রযোজকের মন্তব্য, ছবির বাজেট পাকিস্তানের প্রেক্ষাগৃহে থেকেই উঠে আসতে পারে।

পাকিস্তানে ছবিটি মুক্তির সুযোগ পাওয়ায় খুশি প্রযোজক আবদুল আজিজ। তিনি বলেন, ‘এখন তো ইউরোপ, যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্যে আমাদের ছবি মুক্তি পাচ্ছে। পাকিস্তানেও আমাদের ছবির একটা বাজার হতে পারে। কারণ, বিশ্ববাজারকে না ধরতে পারলে এগোতে পারবে না বাংলা সিনেমা।’ প্রযোজক জানান, আগামী ঈদুল আজহায় ‘এম আর নাইন’ সিনেমাটিও পাকিস্তানে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।

‘মোনা: জ্বীন-২’ ছবিটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা জামান, সেহজাদ ওমর, সাজ্জাদ হোসেন, সামিনা বাশার প্রমুখ।

 

নবান্ন টিভি

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com