1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. aporna@gmail.com : Aporna Halder : Aporna Halder
  3. admin@hostitbd.xyz : hostitbd :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
কন্যাসন্তানের বাবা হলেন বরুণ ধওয়ান — Nobanno TV
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

কন্যাসন্তানের বাবা হলেন বরুণ ধওয়ান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ২৬ বার পঠিত

ধওয়ান পরিবারের আনন্দের মুহূর্ত এখন। হাসপাতালের বাইরে বেরিয়ে এসে ডেভিড ধওয়ান সুখরটি জানান।

বিয়ের তিন বছর পর বাবা হলেন বরুণ ধওয়ান। সোমবার সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিলেন স্ত্রী নাতাশা দালাল। খবর, সুস্থ আছেন নতুন মা, সদ্যোজাত।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সন্তানধারণের খবর প্রথম জানান বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিচ্ছেন হবু বাবা। মনোক্রোম এই ছবি সে দিন সবার মন কেড়ে নিয়েছিল। তার পর থেকে হবু মা-বাবা যখনই ছবি দিয়েছেন, অনুরাগীরা তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। নির্দিষ্ট সময়ে ধুমধাম করে সাধভক্ষণের অনুষ্ঠানও পালিত হয় নাতাশার। উপস্থিত ছিলেন শাহিদ কপূর, মীরা রাজপুত-সহ বলিউডের একাধিক তারকা দম্পতি। সেই ছবিও নায়ক সমাজমাধ্যমে মাধ্যমে ভাগ করে নেন।

সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের প্রথম সারির হাসপাতালে ধওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান পাপারাৎজ়িরা। তখন থেকেই জল্পনা শুরু, ‘ছোটা বরুণ’ আসছে, না দেবী লক্ষ্মী? বেশ কিছু ক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধওয়ান। তাঁর সঙ্গে পরিবারের বাকিরাও। তখনই গাড়ি ঘিরে ধরে সদ্যোজাত সম্পর্কে প্রশ্ন করলে পরিচালক-প্রযোজক জানান, কন্যাসন্তান এসেছে তাঁদের পরিবারে। তিনি খুব খুশি। যদিও এখনও পর্যন্ত সমাজমাধ্যমে বরুণ বা নাতাশা কেউই এই সুখবর জানিয়ে কোনও পোস্ট করেননি। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই মুহূর্তে বরুণ পরিবার এবং নাতাশাকে নিয়ে ব্যস্ত। দম্পতি নিজে থেকে কবে সুখবর প্রকাশ্যে আনেন, অনুরাগীরা তার অপেক্ষায় রয়েছেন।

২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েক বার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তার পর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন। এক সময় বরুণ নিজের মুখেই এই কথা জানান। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ বাকিটা সকলেরই জানা। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গেঁথেছিলেন দু’জনে।

 

নবান্ন টিভি

 

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com