1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
২৪ ঘণ্টায় দেশে আরও ৩১ জন ডেঙ্গু আক্রান্ত — Nobanno TV
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

২৪ ঘণ্টায় দেশে আরও ৩১ জন ডেঙ্গু আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১২ বার পঠিত

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি এবং সারা দেশে আরও ৩১ জন ডেঙ্গু আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোলরুম থেকে পাঠানো ডেঙ্গু বিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সারা দেশে ৩১ জন ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে বরিশাল বিভাগে (সিটি কর্পোরেশনের বাইরে) ১১ জন, চট্টগ্রাম বিভাগে (সিটি কর্পোরেশনের বাইরে) ১১ জন, ঢাকা বিভাগে (সিটি কর্পোরেশনের বাইরে) একজন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে একজন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে চারজন, খুলনা বিভাগে (সিটি কর্পোরেশনের বাইরে) দুইজন এবং রাজশাহী বিভাগে (সিটি কর্পোরেশনের বাইরে) একজন রয়েছেন।
২৪ ঘণ্টায় সারা দেশে মোট ২৭ জন ডেঙ্গু রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন, চলতি বছরে মোট দুই হাজার ৫৫০ জন ছাড়পত্র পেয়েছেন।

চলতি বছরের ২৩ মে পর্যন্ত মোট ডেঙ্গু আক্রান্ত হয়েছে দুই হাজার ৭১৪ জন। এরমধ্যে এক হাজার ৬৩২ জন পুরুষ এবং এক হাজার ৮২ জন নারী।

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। চলতি বছরের এ যাবত ডেঙ্গুতে মোট মৃত্যুবরণ করেছেন ৩৩ জন। মৃতদের মধ্যে ১৪ জন পুরুষ এবং ১৯ জন নারী।

২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট এক হাজার ৭০৫ জনের মৃত্যু হয়, পাশাপাশি ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন মোট তিন লাখ ২১ হাজার ১৭৯ জন।

 

নবান্ন টিভি

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com