1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
বাংলাদেশ সফরের জন্য আয়ারল্যান্ডের দল ঘোষণা — Nobanno TV
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

বাংলাদেশ সফরের জন্য আয়ারল্যান্ডের দল ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০২ বার পঠিত

এ মাসের শেষ দিকে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে ইংল্যান্ড। জশ বাটলাররা থাকতে থাকতেই বাংলাদেশে চলে আসবে আয়ারল্যান্ড। আজ সফরের জন্য তিন সংস্করণের দল ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড।

অ্যান্ড্রু বলবার্নির নেতৃত্বে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং ১টি টেস্ট খেলবে আয়ারল্যান্ড। ২০১৭ সালে আইরিশরা আইসিসির পূর্ণ সদস্যের মর্যাদা পাওয়ার পর এটিই বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট। একই সফরে তিন সংস্করণের সিরিজও হবে এবারই প্রথম।

ঘোষিত দলে বড় পরিবর্তন টি-টোয়েন্টিতে জশ লিটলের না থাকা। ২৩ বছর বয়সী এই বাঁহাতি ২০২২ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ উইকেট শিকার করেন। জায়গা পান আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে।

বাংলাদেশ সফরে শুধু ওয়ানডে সিরিজে থাকবেন লিটল। পাকিস্তানের পিএসএল এবং ভারতের আইপিএলে দল পেয়েছেন তিনি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে জাতীয় দল থেকে ছুটি দেওয়া হয়েছে তাঁকে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। ম্যাচ হবে যথাক্রমে ১৮, ২০ ও ২৩ মার্চ। তিন টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ মার্চ।

৪ এপ্রিল একমাত্র টেস্ট শুরু হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি স্কোয়াড

অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডাইর, রস অ্যাডাইর, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিভেন ডোহানি, গ্রাহাম হিউম, ম্যাথিউ হামফ্রিস, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লোরকান টাকার, ক্রেইগ ইয়াং ও বেন হোয়াইট।

টেস্ট স্কোয়াড

অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডাইর, কার্টিস ক্যাম্ফার, মারে কামিন্স, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথিউ হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, পিজে মুর, হ্যারি টেক্টর, লোরকান টাকার ও বেন হোয়াইট।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com