1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
৫০০ গোলে যে চূড়ায় উঠলেন রোনালদো — Nobanno TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

৫০০ গোলে যে চূড়ায় উঠলেন রোনালদো

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯২ বার পঠিত

যেন আগের তিন ম্যাচে ‘মনমতো’ খেলতে না পারার আক্ষেপ ঘোচাতেই নেমেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসরের হয়ে প্রথম তিন ম্যাচে এক গোল করা পর্তুগিজ তারকা এবার এক ম্যাচেই করেছেন ৪ গোল।

সৌদি প্রো লিগে আল ওয়েহদার বিপক্ষে করা এই চার গোল রোনালদোকে উঠিয়ে নিয়েছে অনন্য এক চূড়ায়, যেখানে তিনি ছাড়া আর কেউ নেই। নতুন সংখ্যা যোগ হয়েছে তাঁরই গড়া কিছু রেকর্ডেও।

প্রথম ৫০০
লিগ পর্যায়ে ফুটবলে রোনালদোর গোল এখন ৫০৩টি। ২০ বছরের ক্যারিয়ারে এই গোল করেছেন ৫টি ক্লাবের হয়ে। পর্তুগালের স্পোর্তিংয়ের হয়ে ৩টি, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দুই দফায় ১০৩টি, রিয়াল মাদ্রিদের হয়ে ৩১১টি, জুভেন্টাসের হয়ে ৮১টি ও আল নাসরের হয়ে ৫টি।
লিগ ফুটবলে ৪৯৭ গোল নিয়ে দ্বিতীয় স্থানে আছেন লিওনেল মেসি।

টানা ১৪ বছর
২০১০ থেকে ২০২২—টানা ১৪টি মৌসুমে হ্যাটট্রিক করেছেন রোনালদো। সব মিলিয়ে তাঁর হ্যাটট্রিকের সংখ্যা ৬১। এর মধ্যে ৩০টি হ্যাটট্রিক বয়স ৩০ পূর্ণ হওয়ার আগে, বাকি ৩১টি ৩০-এর পরে।

মেসির মোট হ্যাটট্রিক ৫৬টি।

১১-তে পদার্পণ
এক ম্যাচে চার বা এর বেশি গোল রোনালদোর জন্য খুব বিরল কিছু নয়। গত রাতের আগেও এই কীর্তি গড়েছিলেন আরও ১০ বার। সেই ম্যাচগুলো ছিল ২০১০ সালে রেসিং, ২০১১ সালে সেভিয়া, ২০১৪ সালে এলচে, ২০১৫ সালে গ্র্যানাডা (৫টি), এসপানিওল (৫টি) ও মালমো, ২০১৬ সালে সেল্তা ভিগো ও অ্যান্ডোরা, ২০১৮ সালে জিরোনা এবং ২০১৯ সালে লিথুয়ানিয়ার বিপক্ষে।

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com