1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. aporna@gmail.com : Aporna Halder : Aporna Halder
  3. admin@hostitbd.xyz : hostitbd :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
গিগি ও বেলা হাদিদ ফিলিস্তিনিদের জন্য ১০ লাখ ডলার অনুদান ঘোষণা — Nobanno TV
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

গিগি ও বেলা হাদিদ ফিলিস্তিনিদের জন্য ১০ লাখ ডলার অনুদান ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৬ বার পঠিত

ইসরায়েলের নির্বিচার আগ্রাসনে বিধ্বস্ত ফিলিস্তিনের গাজা উপত্যকা। ইসরায়েলি নৃশংসতায় এরই মধ্যে চরমে পৌঁছেছে সেখানকার মানবিক সংকট। এই সংকটকালে ফিলিস্তিনিদের পাশে দাঁড়ালেন বিশ্বখ্যাত ফিলিস্তিন-মার্কিন মডেল গিগি এবং বেলা হাদিদ। ফিলিস্তিনিদের জন্য ১০ লাখ ডলার অনুদানের ঘোষণা দিয়েছেন মডেল এই দুই বোন। শনিবার তাদের প্রতিনিধি এ তথ্য জানিয়েছেন।

গণমাধ্যমকে বেলার প্রতিনিধি বলেছেন, তাদের দেওয়া এই অর্থ চারটি মানবিক সংস্থার মধ্যে সমান ভাগে বণ্টন করা হবে, যারা ফিলিস্তিনি শিশু ও পরিবার নিয়ে কাজ করে। এগুলো হল— হিল প্যালেস্টাইন, প্যালেস্টাইন চিলড্রেনস রিলিফ ফান্ড (পিসিআরএফ), ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন (ডব্লিউসিকে) এবং ইউনাইটেড নেশনস রিলিফ অ্যান্ড ওয়ার্কস এজেন্সি (ইউএনআরডব্লিউএ)।

গিগি ও বেলা হাদিদের বাবা ফিলিস্তিন টাইকুন মোহাম্মদ আনোয়ার হাদিদ গাজায় ইসরায়েলি হামলার মধ্যে ফিলিস্তিনের জনগণের পক্ষে সোচ্চার রয়েছেন।
এর আগে গাজায় ইসরায়েলের হামলার সমালোচনা করে তোপের মুখে পড়েছিলেন গিগি। সেই সময় তিনি বলেছিলেন- ইসরায়েল একমাত্র দেশ, যারা শিশুদের যুদ্ধবন্দি করে রাখে। যদিও পরে পোস্টটি তিনি মুছে ফেলেন।

গত বছরের ৭ অক্টোবরের পর গিগি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ফিলিস্তিনিদের প্রতি আমার গভীর সহানুভূতি রয়েছে। তাদের জীবন একটি পরাধীনতার মধ্যে বন্দি। তাদের প্রতি সবার দায়িত্ব রয়েছে এবং যা আমি প্রতিদিন পালন করি। যদিও ফিলিস্তিনিদের জন্য আমার আশা এবং স্বপ্ন আছে, তবে এর মধ্যে কোনও ইহুদি ব্যক্তির ক্ষতি অন্তর্ভুক্ত নয়।

অপরদিকে ফিলিস্তিনিদের প্রতি সম্মান জানাতে গত মে মাসে কান ফিল্ম ফেস্টিভ্যালে বেলা হাদিদ কেফিয়াহ দিয়ে তৈরি একটি লাল এবং সাদা পোশাক পরেছিলেন, যা ফিলিস্তিনি সংস্কৃতির সঙ্গে যুক্ত একটি ঐতিহ্যবাহী অ্যারাবিক কাপড়।

 

নবান্ন টিভি

 

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com