1. aoroni@nobanno.com : AORONI AKTER : AORONI AKTER
  2. admin@hostitbd.xyz : hostitbd :
  3. mamunij55@gmail.com : Muna :
  4. admin@nobannotv.com : nobannotv.com : Nobannotv com
কক্সবাজারের চকরিয়া থানাধীন চকরিয়া শপিং কমপ্লেক্স এলাকা থেকে ৪২০ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস উদ্ধার ও মাদক বিক্রয়ের নগদ অর্থসহ পাঁচজন মাদক ব্যবসায়ী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার — Nobanno TV মেথ/আইস
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

কক্সবাজারের চকরিয়া থানাধীন চকরিয়া শপিং কমপ্লেক্স এলাকা থেকে ৪২০ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস উদ্ধার ও মাদক বিক্রয়ের নগদ অর্থসহ পাঁচজন মাদক ব্যবসায়ী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

কক্সবাজার জেলা প্রতিনিধি : রিয়াদ উদ্দিন
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৯২ বার পঠিত
র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল গত ১৮ জুন ২০২৩ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চকরিয়া পৌরসভার ০৮নং ওয়ার্ডস্থ চকরিয়া বাজারের চকরিয়া শপিং কমপ্লেক্সের আন্ডার গ্রাউন্ড এর মের্সাস শাহ আমানত স্টোর (কাপড়ের দোকান) এর ভিতরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রয়ের উদ্দেশ্যে ক্রিষ্টাল মেথসহ অবস্থান করছে। উক্ত তথ্যের প্রেক্ষিতে একই তারিখ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজারের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। একপর্যায়ে কতিপয় ব্যক্তি র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে পাঁচজন মাদক ব্যবসায়ী র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে তাদের হেফাজত হতে সর্বমোট ৪২০ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস উদ্ধার এবং মাদক বিক্রয়ের নগদ ২০,৫০০/- (বিশ হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।
ধৃত ব্যক্তিদের বিস্তারিত পরিচয় ১। মোঃ মহি উদ্দিন @ শিবলু (৪৪), পিতা-ফরিদ আহাম্মদ, সাং-গড়দুয়ারা, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম, ২। মাসুদ রানা (৩০), পিতা-ইকবাল আহম্মদ, সাং-মুজগুন্নি, থানা-খালিশপুর, জেলা-খুলনা, ৩। সাবের আহাম্মদ @ টুক্কু (৪০), পিতা-মৃত গোলাম ছোবহান, সাং-দিঘার পানখালী, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, ৪। মামুনুর রশিদ @ রিপন (২৮), পিতা-আবু সালাম, সাং-মিয়াজী পাড়া, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার এবং ৫। মোঃ রিদুয়ান (২৬), পিতা-মীর কাশেম, সাং-মিয়াজিপাড়া, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের সহযোগিতায় টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ক্রিস্টাল মেথ আইস সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ক্রিস্টাল মেথ/আইস ও নগদ অর্থসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2023 nobannotv.com
Design & Development By Hostitbd.Com